মালয়েশিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকারের পিতা মোঃ মমিনুল ইসলাম (খোকন) এর মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে ২০ মার্চ (মঙ্গলবার) রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হাফেজ মাওলানা মোহাম্মাদ শরিফুল ইসলাম কোরআন তিলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন। এছাড়া তিনি রমজান মাসের ফযিলত ও গুরুত্ব নিয়ে বিভিন্ন আলোচনা করেন।
এদিকে এ আর সোহাগ সরকার পিতার স্মৃতিচারণ করে বলেন, আমাদের পিতা-পুত্রের সম্পর্ক ছিলো বন্ধুর মতো। তিনি সদালাপী ও পরোপকারী ছিলেন। বাবার মৃত্যুতে যেন বটগাছটি হারিয়ে ফেলেছি।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের সহ সভাপতি দাতো শ্রী জালাল উদ্দিন সেলিম। তিনি বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস। একদিন আমাদের সবাইকে পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। তাই শুধু রজমান নয় প্রতিদিনিই আমাদের সংযম হতে হবে বিনয়ী হতে হবে।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলা কমিউনিটির প্রিয়মুখ রাশেদ বাদল, দাতো আব্দুল রউফ লিটন, সভাপতি-বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া, এম এম মামুন অর রশিদ, সহসভাপতি, মালয়েশিয়া আওয়ামীলীগ, সাখাওয়াত হক জোসেফ, সাংগঠনিক সম্পাদক, আওয়ামীলী নেতা শেখ জহির, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম সিরাজ, শ্রমিকলীগ মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক আজগা আলী, জাকির, মোঃ কামাল, তানভীর আহমেদ প্রমুখ।